জাতীয়

মোবাইল নিয়ে বাবার গালমন্দ, অ’ভিমানে ছে’লের আত্মহ’ত্যা

সিরাজগঞ্জের তাড়াশে মোবাইল কেনা ও তা নিয়ে পরবর্তীতে গালমন্দ করায় বাবার উপর অ’ভিমান করে নুর মোহাম্মাদ (২০) নামের এক যুবক জাম গাছের ডালের সাথে গলায় রশি বেঁধে ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন।

শুক্রবার (২২ জুলাই) দুপুর ১টার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া-গুড়পিপুল গ্রামীন সড়কের জামতলায় এ ঘটনা ঘটে। নুর মোহাম্মাদ গুড়পিপুল গ্রামের ইয়াকুব আলীর ছে’লে।

বিষয়টি তাড়াশ উপজে’লার দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক নিশ্চিত করেছেন।

স্থানীয়রাসহ তার চাচাতো ভাই জাহাঙ্গীর আলম জানান, নুর মোহাম্মাদ একটি মোবাইল ফোন কেনার জন্য বাবার কাছে বায়না করে। পরে বাবা ইয়াকুব আলী তাকে একটি মোবাইল ফোনও কিনে দেন। কিন্ত মোবাইল ফোন কেনার পর ছে’লে নুর মোহাম্মাদ সংসারে কোন কাজ না করে দিন-রাত ফোন নিয়ে সময় কা’টাতে থাকেন। যা নিয়ে বাবা ছে’লেকে গালমন্দ করেন। এতে অ’ভিমানে ছে’লে নুর মোহাম্মাদ দুপুর ১২ টার দিকে বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে যান।

পরে দুপুর একটার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া গুড়পিপুল গ্রামীন সড়কের একটি জাম গাছের ডালের সাথে গলায় রশি বেঁধে ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেন।

তাড়াশ থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ই’স’লা’ম জানিয়েছেন, ঘটনাস্থলে পু’লিশ পাঠানো হয়েছে। সেখানের পরিস্থিতি বুঝে প্রয়োজনীয়ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button