জাতীয়

স্বামীকে খু’ন করে থা’নায় আত্মসম’র্পণ করলেন স্ত্রী’!

নরসিংদীর শি’বপুরে স্বামীকে খু’ন করে থা’নায় গিয়ে হ’ত্যার দায় স্বীকার করে আত্মসম’র্পণ করেছেন স্ত্রী’ ঝুনু বেগম (৩৪)। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজে’লার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার সকালে থা’নায় গিয়ে ডিউটি অফিসারকে বিষয়টি জানান ঘা’ত’ক স্ত্রী’। স্বামী নি’হ’ত মোফাজ্জল প্রধান (৪০) খড়িয়া গ্রামের মৃ’ত ওয়াজউদ্দিন প্রধানের ছে’লে।

স্ত্রী’ ঝুনু বেগম একই এলাকার মোসলেম উদ্দিনের মে’য়ে। তাদের দাম্পত্য জীবনে মাহিন প্রধান (১৬) নামের একটি ছে’লেসন্তান রয়েছে।নি’হ’তের পরিবার জানায়, প্রায় ২০ বছর আগে প্রে’ম করে মোফাজ্জল ও ঝুনু বিয়ে করেছিলেন। তাদের দুজনের প্রে’ম থাকা অবস্থায় ঝুনু বেগমকে অন্যত্র বিয়ে দেয় তার বাবা-মা। বিয়ের দুই দিন পরই ওই ছে’লেকে ত্যাগ করে পালিয়ে মোফাজ্জলকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন।

পু’লিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে স্ত্রী’ ঝুনুর কাছে টাকা চায় নি’হ’ত মোফাজ্জল। স্ত্রী’ টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে কথা কা’টাকাটি হয়। পরে তাদের কথা কা’টাকাটির একপর্যায়ে মোফাজ্জল লোহার তৈরি সাবল নিয়ে আসে ঝুনুর ওপর আক্রমণ করতে। এ সময় ঝুনু তার কাছ থেকে সাবল ছিনিয়ে নিয়ে মোফাজ্জলকে সাবল দিয়ে আ’ঘাত করে। একপর্যায়ে মোফাজ্জল মা’রা যায়। সারা রাত লা’শ পাহারা দিয়ে শুক্রবার সকালে থা’নায় গিয়ে আত্মসম’র্পণ করে ডিউটি অফিসারের কাছে ঘটনার বিবরণ দেন স্ত্রী’ ঝুনু বেগম। পরে পু’লিশ তাকে আ’ট’ক করে ঘটনাস্থলে পু’লিশ পাঠিয়ে লা’শ উ’দ্ধা’র করে।

শি’বপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, নি’হ’তের লা’শ ঘটনাস্থল থেকে উ’দ্ধা’র করে ময়নাত’দ’ন্তের জন্য সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মা’ম’লা প্রক্রিয়াধীন।

Back to top button