জাতীয়

দ্বিতীয় না, তৃতীয় বিয়ে করলেন পূর্ণিমা

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা ফের বিয়ে করেছেন। বলা হচ্ছে, এটি তার দ্বিতীয় বিয়ে। কিন্তু খোঁজ নিয়ে জানা যায়, এটি তার তৃতীয় বিয়ে। পূর্ণিমা ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন। খবরটি তখন গো’প’ন রেখেছিলেন তিনি।

কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের। সেসময় খবরটির সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে পূর্ণিমা বলেছিলেন, হ্যাঁ, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমা’র জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম।

পরে ওই বছরের ৪ নভেম্বর চট্টগ্রামের ছে’লে আহমেদ ফাহাদ জামালের সঙ্গে দ্বিতীয়বারের মতো গাঁটছড়া বাঁধেন পূর্ণিমা। পারিবারিকভাবে অনুষ্ঠিত হয়েছিল সেই বিয়ে। ২০১৪ সালে ফাহাদ-পূর্ণিমা’র ঘরে এক কন্যাসন্তান জন্মগ্রহণ করে।

একসময় পূর্ণিমা’র এই সংসারও ভে’ঙে যায়। কিন্তু বিচ্ছেদের খবর গো’প’ন রাখেন এই নায়িকা। সবশেষে গতকাল বৃহস্পতিবার ২১ জুলাই সামনে আসে পূর্ণিমা’র তৃতীয় বিয়ের খবর। তার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন।

একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মক’র্তা। লেখাপড়া করেছেন অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। এই অ’ভিনেত্রী নিজেই জানান, চলতি বছরের ২৭ মে রবিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

 

Back to top button