জাতীয়

পূর্ণিমা’র দ্বিতীয় না তৃতীয় বিয়ে নিয়ে গুঞ্জন

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ফের বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বহুজাতিক একটি কোম্পানির মা’র্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মক’র্তা আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। যদিও নিজের এই বিয়ের খবর নায়িকা জানিয়েছেন দুই মাস পর।

বলা হচ্ছে, এটি পূর্ণিমা’র দ্বিতীয় বিয়ে। কিন্তু জানা যাচ্ছে, এটি তাঁর তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। সেই সময়ের একটি জাতীয় দৈনিকে এই বিচ্ছদের খবর স্বীকারও করেন পূর্ণিমা। তাঁর ভাষ্য ছিল, ‘হ্যাঁ, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমা’র জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম।’

এরপর ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে পূর্ণিমা-ফাহাদের সেই সংসার টেকেনি। বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

বৃহস্পতিবার (২১ জুলাই) সামনে আসে পূর্ণিমা’র তৃতীয় বিয়ের খবর। এই বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, ‘তিন বছরের বন্ধুত্ব আমাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।’

জানা গেছে, পূর্ণিমা’র বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মা’র্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মক’র্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বিয়ের পর তাঁরা রাজধানীর একটি অ’ভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।

Back to top button