জাতীয়

অটোরিকশায় বাসের ধাক্কা, পিষ্ট হয়ে স্কুলছা’ত্রীর মৃ’ত্যু

গাজীপুরের টঙ্গীতে বাসের ধাক্কায় অটোরিকশা থেকে ছিট’কে পড়ে চাকায় পিষ্ট হয়ে ফাতেমা হক (১০) এক স্কুলছা’ত্রীর মৃ’ত্যু হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী গাজীপুর শাখা সড়কের বনমালা রেলগেট এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।পু’লিশ লা’শটি উ’দ্ধা’র করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম’দ মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে।

নি’হ’ত ফাতেমা হক টঙ্গীর দত্তপাড়া টেকপাড়া এলাকার সামসুল হকের মে’য়ে। সে স্থানীয় সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণীর ছা’ত্রী।

পু’লিশ জানায়, শনিবার সকালে ফুপু শাহনাজ বেগমের সঙ্গে অটোরিকশাযোগে স্কুলে যাচ্ছিল ফাতেমা। এ সময় পেছন দিক থেকে আসা একটি স্টাফ বাস অটোরিকশায় ধাক্কা দিলে রিকশা থেকে ছিট’কে সড়কে পড়ে যায় ফাতেমা।

পরে বাসের চাকায় শি’শু শিক্ষার্থীর মা’থা থেঁতলে গেলে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়। স্থানীয়রা বাসটি আ’ট’ক করে পু’লিশে খবর দেয়। খবর পেয়ে পু’লিশ লা’শটি উ’দ্ধা’র করে থা’নায় নিয়ে যায়।

টঙ্গী পূর্ব থা’নার ওসি জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় আইন ব্যবস্থা নেওয়া হবে।এদিকে এ ঘটনার পর ওই স্কুলটির কয়েকশ শিক্ষার্থীরা সড়কটি অবরোধ করে বি’ক্ষো’ভ করে। প্রায় ঘণ্টাব্যাপী বি’ক্ষো’ভ শেষে বেলা ১১টার দিকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক ছেড়ে স্কুলে ফিরে যায়।

Back to top button