জাতীয়

‘আগামী নির্বাচনে বিএনপির অংশগ্রহণের ক্ষমতা নেই’

আগামী নির্বাচনে বিএনপির অংশগ্রহণের ক্ষমতা নেই বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম।

রোববার ঢাকা মহানগর উত্তরের অন্তর্গত তুরাগ থা’না (৫২, ৫৩ ও ৫৪ ওয়ার্ড) আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, নির্বাচন আসলেই তারা (বিএনপি) দেশি-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়। বিএনপি দেশের মানুষের কাছে যায় না বিদেশীদের কাছে ধরনা দেয়। তারা বলে আগামী নির্বাচনে আসবে না। মুরোদ থাকলে তো আসবে। বিএনপির ভোট নাই, মুরোদ নাই, নেতা নাই।

এ সময় মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীরকে উদ্দেশ্য করে মায়া চৌধুরী বলেন, এখন আর দেশে এক কোটি ৩০ লক্ষ ভু’য়া ভোটার নাই। দরজা বন্ধ করে সিল মে’রে ক্ষমতায় যাবেন সেই অবস্থা এখন আর নাই। আ’গু’ন সন্ত্রাস আর ভূয়া ভোটার তৈরি করে বিএনপি এদেশের ক্ষমতায় আর আসতে পারবে না।

এদিকে, স্বাধীনতার পর এই প্রথমবারের মতো তুরাগে অনুষ্ঠিত হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের থা’না ও ওয়ার্ড সম্মেলন। সম্মেলনকে ঘিরে দুপুর থেকেই তুরাগের কা’মা’রপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে জড়ো হয় হাজারো নেতাকর্মী।

তুরাগ থা’না আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমডি হালিমের সঞ্চালনায় আয়োজনটিতে বিশেষ অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ই’স’লা’ম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আনিসুর রহমান, কার্যকরী সদস্য মো. মহিবুল হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

Back to top button