আন্তর্জাতিক

দাবি ছিল ২০ লাখ, পেয়েছি ১০ লাখ

বছর তিনেক আগের কথা। ২০১৮ সালে মডেল ও অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের স’ম্প’র্কের ব্যাপারটি ফাঁ’স করেছিলেন।

নাসিরের আ’লো’চি’ত সেই ‘সাবেক প্রে’মিকাকে বিয়ে করেছিলেন গায়ক ইলিয়াস হোসাইন। কিন্তু তাদের মধ্যে হঠাৎ করেই শুরু হয় ঝামেলা। তাদের স’ম্প’র্কের টানাপোড়েন নিয়ে মুখ খুলেছিলেন সুবাহ। পরে সেই স’ম্প’র্কও গিয়ে দাঁড়ায় আ’দা’লতে। অবশেষে ১০ লাখ টাকায় সাবেক স্বামীর বি’রু’দ্ধে নি’র্যা’তনের অ’ভিযোগে করা মা’ম’লায় আপস করেছেন নায়িকা।

সোমবার (২৫ জুলাই) ঢাকার না’রী ও শি’শু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানমের আ’দা’লতে উপস্থিত হয়ে এ তথ্য জানান সুবাহ। এ সময় তার সাবেক স্বামী ইলিয়াস হোসাইনও সেখানে উপস্থিত ছিলেন। বিচারক আগামী ২৭ জুলাই এ মা’ম’লার রায়ের দিন ধার্য করেছেন।

এ প্রসঙ্গে সুবাহ বলেন, ‘যে সংসার করবে না, তার সঙ্গে জো’র করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবন নিয়ে ভালো থাকুক, আমি আমা’র মতো ভালো থাকি। পারিবারিকভাবে আমাদের আপস হয়েছে। আমি ২০ লাখ টাকা দাবি করেছিলাম। তবে আম’রা মীমাংসার চেষ্টা করেছি।’

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে-অ’পরকে দোষারোপ করে মা’ম’লা করেন।

Back to top button