জাতীয়

সিলেটে ৫ যু’ক্তরাজ্য প্রবাসীকে উ’দ্ধা’রের পর বাবা-ছে’লের মৃ’ত্যু

সিলেটের ওসমানীনগরের একটি বাড়ি থেকে একই পরিবারের বাংলাদেশি বংশোদ্ভূত পাঁচ যু’ক্তরাজ্য নাগরিককে অচেতন অবস্থায় উ’দ্ধা’র করার পর দুজনের মৃ’ত্যু হয়েছে। তিনজনের অবস্থা আশ’ঙ্কাজনক। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদেরকে উ’দ্ধা’র করা হয়।

নি’হ’তরা হলেন- রফিকুল ই’স’লা’ম (৫০) ও তার ছে’লে মাইকুল ই’স’লা’ম (১৬)। গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রফিকুল ই’স’লা’মের স্ত্রী’ হোসনেয়ারা বেগম (৪৫), বড় ছে’লে সাদিকুল ই’স’লা’ম (২৫) তার মে’য়ে সামিরা ই’স’লা’ম (২০)।

পু’লিশ জানায়, ওই পরিবার গত ১২ জুলাই ছে’লে সাদিকুলকে চিকিৎসা করানোর জন্য বাংলাদেশে আসেন। তারা এক সপ্তাহ ঢাকায় চিকিৎসার জন্য অবস্থান করেন। পরে ১৮ জুলাই ওসমানীনগরের তাজভরি স্কুলরোডে একটি বাসা বহুতল ভবনের দোতলায় বাসা ভাড়া নেন।

সোমবার রাতে রফিকুলের পরিবারসহ তার শ্বশুর, শাশুড়ি, শ্যালক, শ্যালকের স্ত্রী’ ও ছে’লেসহ ১০ জন তারা ঘুমিয়ে পড়ে। আরিফুলের পরিবারের ৫ জন এক রুমেই ছিলেন। তারা সকালে ঘুম থেকে উঠছিলেন না। পরে সকাল ১০টার দিকে পু’লিশে খবর দিলে পু’লিশ দুপুর ১২টার দিকে দরজা ভে’ঙে তাদের অচেতন অবস্থায় উ’দ্ধা’র করে।তাদেরকে সিলেট ওসমানী হাসপাতা’লে পাঠালে রফিকুল ও ছে’লে মাইকুলকে মৃ’ত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পু’লিশ সুপার ফরিদ উদ্দিন আহমেদ সিপিএম (পদোন্নতিপ্রাপ্ত অ’তিরিক্ত ডিআইজি)। তিনি জানান, তারা বিষক্রিয়ায় মা’রা গেছেন।প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রফিকুলের শ্বশুর, শাশুড়ি, শ্যালক ও শ্যালকের স্ত্রী’কে পু’লিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Back to top button