জাতীয়

কুমিল্লায় ছাত্রদলের সব ইউনিটের কমিটি বিলুপ্ত

কুমিল্লা উত্তর জে’লা ছাত্রদলের আওতাধীন উপজে’লা, পৌরসভাসহ ছাত্রদলের সব ইউনিটের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকালে কুমিল্লা উত্তর জে’লা ছাত্রদলের আহ্বায়ক মো. আসিফ কবির ও সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম স্বাক্ষরিত এক বি’জ্ঞ’প্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বি’জ্ঞ’প্তিতে জানানো হয়, মেয়াদোত্তীর্ণ কমিটি পুনর্গঠনের লক্ষ্যে চলমান কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক জে’লার আওতাধীন সকল ইউনিটের কমিটি বিলুপ্ত করা হলো। বিলুপ্ত ইউনিট সমূহকে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আ’ন্দোলন সংগ্রামে কার্যকর ভূমিকা রাখতে হবে। ছাত্রদলের প্রতিটি ইউনিট’কে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তোলার অ’ভিপ্রায়ে এ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

বি’জ্ঞ’প্তিতে ছাত্রদলের এসব ইউনিটের নেতৃত্ব প্রত্যাশীদের আগামী ১৫ দিনের মধ্যে জে’লা কমিটির কাছ থেকে তথ্য ফরম সংগ্রহ করার জন্য নির্দেশনা হয়।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জে’লা ছাত্রদলের আহ্বায়ক আসিফ কবির বলেন, চলমান সরকারবিরোধী আ’ন্দোলন জো’রদার এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আম’রা উত্তর জে’লার সব ইউনিট’কে ঢেলে সাজাব। আম’রা কুমিল্লা উত্তর জে’লা ছাত্রদলকে একটি সুসংগঠিত সংগঠনে রূপান্তর করব। আগামী দিনে জে’লার রাজপথ দখলে রাখতে আমাদের এ ঢেলে সাজানোর কার্যক্রম চলমান থাকবে।

Back to top button