জাতীয়

ডা’কাতি করতে যাওয়ার পথে গ্রে’প্তা’র আ.লীগ নেতা বহিষ্কার

নওগাঁর রাণীনগরে পু’লিশের হাতে গ্রে’প্তা’র বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আবদুস সামাদ ওরফে ধলুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি ও ভা’রপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে তাকে অস্থায়ী বহিষ্কার করা হয়। মঙ্গলবার বিকালে দলটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, গত ২০ জুলাই গভীর রাতে সিএনজিচালিত অটোরিকশাযোগে সংঘবদ্ধ হয়ে কয়েকজন উপজে’লার ভাট’কৈ এলাকায় ডা’কাতির উদ্দেশে যাচ্ছিলেন। গো’প’ন সংবাদের ভিত্তিতে পু’লিশ তিনজনকে আ’ট’ক করে।

এ সময় তাদের কাছ থেকে ডা’কাতির কাজে ব্যবহৃত বোলকা’টার, কাঁচি, হাঁসুয়া ও চেইন জ’ব্দ করে পু’লিশ। আ’ট’ককৃত তিনজনের মধ্যে ছিলেন বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী ৪৪নং সদস্য আবুস সামাদ ওরফে ধলু।

বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি বীরন্দ্রনাথ চক্রবতী বলেন, অ’নৈ’তিক কার্যকলাপে লিপ্ত থাকার অ’প’রা’ধে পু’লিশ ধলুকে গ্রে’প্তা’র করে। তিনি গ্রে’প্তা’র হওয়ার পর দলের নেতাকর্মীদের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়। দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার আশ’ঙ্কা দেখা দেয়। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে রোববার ইউনিয়ন দলীয় কার্যালয়ে এক সভায় তাকে দল থেকে অস্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

তিনি আরও বলেন, ধলুকে দল থেকে স্থায়ী বহিষ্কারের জন্য উপজে’লা ও জে’লা কমিটিকে সুপারিশ পাঠানো হয়েছে।

Back to top button