জাতীয়

বাইক-ট্রাক সং’ঘ’র্ষে প্রা’ণ গেল দুই কলেজছাত্রের

বগুড়ায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সং’ঘ’র্ষে কলেজ ছাত্র নি’হ’ত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজে’লার কালিবালা মোড়ে দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দু’র্ঘ’ট’না ঘটে।

ফুলবাড়ি পু’লিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাবু কুমা’র সাহা জানান, দুটি ম’রদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছে।

নি’হ’তরা হলেন- বগুড়া শহরের ধরমপুর অলিরবাজার এলাকার আলহাজ কাজল শেখের ছে’লে আর্মড পু’লিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজের ছাত্র রেদওয়ান মিয়া (১৮) ও একই এলাকার শাহীনুর শেখের ছে’লে নুনগো’লা ডিগ্রি কলেজের ছাত্র সাদিক শেখ (১৯)।

পু’লিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দুই বন্ধু রেদওয়ান ও সাদিক একটি মোটরসাইকেলে বনানী থেকে মাটিডালির দিকে যাচ্ছিলেন। তারা বেপরোয়া গতিতে কালিবালা মোড়ে দ্বিতীয় বাইপাস মহাসড়কে পৌঁছলে নিয়ন্ত্রণ হারায়। এ সময় ঢাকাগামী একটি কাঁচামালবাহী ট্রাকের মুখোমুখি সং’ঘ’র্ষ হয়। এতে মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে গিয়ে তারা মহাসড়কে ছিট’কে পড়ে ঘটনাস্থলেই প্রা’ণ হারান। চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যান।

ফুলবাড়ি পু’লিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাবু কুমা’র সাহা জানান, শিক্ষার্থী দুই বন্ধুর ম’রদেহ উ’দ্ধা’র করে বগুড়া শজিমেক হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। ট্রাক জ’ব্দ করা হয়েছে। চালক ও হেলপারকে শনাক্ত করার চেষ্টা চলছে।

Back to top button