জাতীয়

প্রে’মের টানে আসা তামিলনাড়ুর সেই যুবকের বি’রু’দ্ধে থা’নায় অ’ভিযোগ

প্রে’মের টানে বাংলাদেশে আসা ভা’রতের তামিলনাড়ুর নাগরিক প্রে’মাকান্তের বি’রু’দ্ধে থা’নায় সাধারণ ডায়েরি করেছেন প্রে’মিকার বাবা মেনাল মন্ডলভ।

মে’য়ের নিরাপত্তা চেয়ে শুক্রবার (৫ আগস্ট) সন্ধায় এ অ’ভিযোগ করেন তিনি।সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার তালতলী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা সাখাওয়াত হোসেন।

জিডিতে মেনাল মন্ডল অ’ভিযোগ করেন, তার মে’য়ে মনিষা মন্ডল প্রাপ্তীরকে কুপ্রস্তাব দিয়ে ঢাকা নিয়ে যেতে চেয়েছিল প্রে’মাকান্ত। কিন্তু তার মে’য়ে প্রস্তাবে রাজী না হওয়ায় প্রে’মাকান্ত বরগুনার তালতলী চলে এসেছে। মে’য়ের ক্ষতির আশ’ঙ্কা করে নিরাপত্তা চেয়েছেন তিনি।

জানা গেছে, ২০১৯ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরগুনার তালতলী উপজে’লার মনিষা মন্ডল প্রাপ্তীর সাথে প্রে’মের স’ম্প’র্ক তৈরি হয় প্রে’মাকান্তের । টানা ৩ বছরের প্রে’মে প্রাপ্তীর পরিবারের সঙ্গেও স’ম্প’র্ক হয় প্রে’মাকান্তের। চলতি বছরের ২৪ জুলাই প্রে’মের টানে প্রে’মাকান্ত তামিলনাড়ু থেকে বাংলাদেশে চলে আসে। বরিশালে এসে প্রে’মিকার সঙ্গে দেখাও করেন তিনি। সেখানে এসে দেখতে পায় প্রে’মিকার সঙ্গে চয়ন হালদার নামের এক যুবকের গভীর প্রে’ম চলছে। চয়ন হালদার বরিশাল শহরে প্রে’মাকান্তকে মা’রধর করলে পু’লিশ তাকে উ’দ্ধা’র করে।

এরপর বৃহস্পতিবার (৪ আগষ্ট) রাতে প্রে’মাকান্ত তালতলীতে প্রাপ্তীর পরিবারের সদস্যদের সাথে দেখা করতে বরগুনা আসে। শুক্রবার সকালে তালতলী গিয়ে প্রাপ্তীর পরিবারের সাথে দেখা করার জন্য বিকাল পর্যন্ত অ’পেক্ষা করে ব্যর্থ হয়ে সন্ধ্যায় আবার বরগুনায় ফিরে আসে। তবে বরগুনায় তার অবস্থান কোথায় তা জানা যায়নি।

ওসি সাখাওয়াত হোসেন বলেন, যেহেতু অ’প্রীতিকর কোনও ঘটনা ঘটেনি, তাই এ ব্যাপারে এখনও করার কিছু নেই। তবে প্রে’মাকান্ত যদি কোনও ঝামেলা করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Back to top button