জাতীয়

মুদি দোকানে পাওয়া গেলো টিসিবির হাজার হাজার লিটার সয়াবিন তেল !

চট্টগ্রামের সীতাকুণ্ডের জোড়আমতল বাজারের মাসুদ স্টোর নামের একটি মুদি দোকানের গুদাম থেকে এক হাজার লিটার টিসিবির সয়াবিন তেল উ’দ্ধা’র করেছেন ভ্রাম্যমাণ আ’দা’লত। গতকাল রবিবার (৭ জুলাই) রাতে দ্বিতীয় দফায় অ’ভিযান চালিয়ে এসব সয়াবিন তেল উ’দ্ধা’র করা হয়। এর আগে একই দিন বিকালে একই দোকান থেকে এক হাজার লিটার সয়াবিন তেল উ’দ্ধা’র করা হয়েছিলো।

অ’বৈ’ধভাবে খোলা বাজারে টিসিবির সয়াবিন তেল বিক্রির দায়ে মাসুদ স্টোরের মালিক মোহাম্ম’দ মাসুদকে ১ মাসের কারাদ’ণ্ড ও ২০ হাজার টাকা জ’রিমানা করেন ভ্রাম্যমাণ আ’দা’লত। ভ্রাম্যমাণ আ’দা’লত পরিচালনা করেন সীতাকুণ্ডের উপজে’লা নির্বাহী কর্মক’র্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন।

ইউএনও শাহাদাত হোসেন জানান, গতকাল দোকানটিতে অ’ভিযান চালিয়ে এক হাজার লিটার সয়াবিন তেল উ’দ্ধা’রের পর ভ্রাম্যমাণ আ’দা’লত পরিচালনা করে মালিককে দ’ণ্ড দেওয়া হয়। এরপর মাসুদকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার গুদামে আরও এক হাজার লিটার সয়াবিন তেল আছে। এরপর আবারও রাতে অ’ভিযান চালিয়ে এক হাজার লিটার সয়াবিন তেল উ’দ্ধা’র করা হয়।

মালিক মাসুদ সয়াবিন তেল বোতল থেকে খুলে খোলা বাজারে বিক্রি করছিলেন। টিসিবির কেউ এতে জ’ড়ি’ত থাকলে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানান ইউএনও ।

 

Back to top button